ঢাকা, শনিবার, ২ জুলাই ২০২২

উখিয়ার জ্যোতিপ্রিয় ভিক্ষু’র থের বরণ অনুষ্ঠান ২৪ ফেব্রুয়ারী

প্রকাশ: ২০১৭-০১-১৪ ১৬:৪৫:২৯ || আপডেট: ২০১৭-০১-১৪ ১৬:৪৫:২৯

সবুজ বড়ুয়া সিএসবি২৪ ডটকম::
১৩ জানুয়ারী (শুক্রবার) উখিয়া ভিক্ষু সমিতির সাধারণ সম্পাদক ও রুমখাঁ পুরাতন বৌদ্ধ বিহারের অধ্যক্ষ শ্রীমৎ জ্যোতি প্রিয় ভিক্ষু’র  থের অভিধা বরণ উপলক্ষে ২৪ ফেব্রুয়ারী অনুষ্ঠিতব্য অনুষ্ঠানের প্রস্তুতি সভা বিহার প্রাঙ্গণে সম্পন্ন হয়েছে।

বাংলাদেশ সংঘরাজ ভিক্ষু সমিতির কার্যকরি সভাপতি শ্রীমৎ এস. ধর্মপাল মহাথের’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন জ্ঞানসেন বৌদ্ধ ভিক্ষু-শ্রামণ প্রশিক্ষণ ও সাধনা কেন্দ্রের প্রতিষ্ঠাতা পরিচালক শ্রীমৎ কুশলায়ন মহাথের। এ সময় তিনি প্রিয়শিষ্য জ্যোতি প্রিয় ভিক্ষু সমাজ সংস্কারের গুরুত্বপূর্ণ অবদান রাখায় তাঁর আবাল্য ব্রহ্মচার্য্য জীবনের উত্তরোত্তর শ্রীবৃদ্ধি কামনা করেন।

সভায় উপজেলার প্রায় ৩ শতাধিক বৌদ্ধ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বক্তব্য রাখেন, শিক্ষক পুলিন বিহারী বড়ুয়া , প্রাক্তন ইউ.পি সদস্য মধু সুদন বড়ুয়া, শিক্ষক রাহুল বড়ুয়া, শিক্ষক আশীষ বড়ুয়া, সমাজকর্মি মিলন বড়ুয়া প্রমুখ।

এ সময় সর্বসম্মতিক্রমে এস. ধর্মপাল মহাথের কে সভাপতি, শিক্ষক প্রণব কুমার বড়ুয়াকে সাধারণ সম্পাদক ও মিলন বড়ুয়াকে অর্থ সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট একটি ষ্টিয়ারিং কমিটি গঠন করা হয়। পুরো অনুষ্ঠানের বাজেট পেশ করেন শিক্ষক মেধু কুমার বড়ুয়া।