ঢাকা, বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২

গৌরবের-৭০’ উদযাপনে নীতি নির্ধারণী সভা অনুষ্ঠিত

প্রকাশ: ২০১৭-০১-১৪ ১১:৪৬:৫৬ || আপডেট: ২০১৭-০১-১৪ ১১:৪৬:৫৬

গৌরবের-৭০’ উদযাপনে নীতি নির্ধারণী সভা অনুষ্ঠিত
সিএসবি২৪ ডটকম:

উখিয়ার ঐতিহ্যবাহী পালং আদর্শ উচ্চ বিদ্যালয়ের ৭০ বছর পুর্তি উপলক্ষে ‘গৌরবের-৭০’ আয়োজনের এক নীতি নির্ধারণী সভা ১৩ জানুয়ারী (শুক্রবার) সন্ধ্যা ৭ টায় চৌধুুরী মার্কেটের ৩য় তলায় জ্ঞানবৃক্ষ হল রুমে উখিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মাহমুদুল হক চৌধুরীর সভাপতিত্বে ও জসিম আজাদের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়েছে।

সভায় গৌরবের-৭০ সফল করার লক্ষ্যে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন, ফারুক আহমদ চৌধুরী (১৯৭২), জহির উদ্দিন চৌধুরী (১৯৭৪), আবুল মনসুর চৌধুরী (১৯৭৬), নুরুল ইসলাম বাবু (১৯৭৭), ছাবের আহমদ কন্ট্রাক্টর (১৯৭৮), ডা. ফরিদুল আলম (১৯৮২), হাসান জামাল রাজু (১৯৮৭), মোঃ খাইরুল আলম চৌধুরী (১৯৮৭), শফিকুল ইসলাম চৌধুরী (১৯৮৭),    মোঃ ছৈয়দ আলম (১৯৮৭),  নুরুল হুদা (১৯৮৯), মোহাম্মদ খায়রুল বাশার (১৯৯৩), আইয়ুব খোন্দাকার (১৯৯৪), মোঃ আবদুর রহমান (১৯৯৫), মোঃ মফিজ উদ্দিন (১৯৯৯), পলাশ বড়ুয়া (২০০১), নুরুল আলম মাসুদ (২০০১), আমির তাদের উদ্দিন মানিক (২০০১) প্রমূখ।

সভায় সর্বসম্মতি ক্রমে আলহাজ্ব মাহমুদুল চৌধুরীকে আহবায়ক করে ১০১ সদস্য বিশিষ্ট উদযাপন কমিটি এবং অর্থ, প্রচার যোগাযোগ, আপ্যায়ন, অভ্যর্থনা, সাংস্কৃতিক, প্রকাশনা, আয়োজন ও ব্যবস্থাপনা, রেজিষ্ট্রেশন সহ ১০টি উপ-কমিটি গঠন করা হয়। গৌরবের-৭০ উদযাপনের অনলাইন মিডিয়া পার্টনার সিএসবি২৪ ডটকম।

আগামী ১৮ মার্চ ২০১৭ ইংরেজী ‘গৌরবের-৭০’ উদযাপনের সম্ভাব্য তারিখ নির্ধারণ করা হয়েছে এবং ১৫ জানুয়ারী থেকে রেজিষ্ট্রেশন কার্যক্রম শুরু হয়ে ২৮ ফেব্রুয়ারী পর্যন্ত চলবে। আগ্রহী সকল শিক্ষার্থীদের ১ কপি রঙ্গিন ছবি, নিবন্ধন ফি: ৭০০/- টাকা ও প্রয়োজনীয় তথ্যাদি সহ নি¤œ ঠিকানায় যোগাযোগ করার জন্য বিশেষ ভাবে অনুরোধ জানিয়েছেন। জসিম আজাদ- ০১৮১২৩৪১৯৯০, আমির তাহের উদ্দিন মানিক- ০১৮১৮৬৭৩৬১৯, পলাশ বড়ুয়া- ০১৮১৭৩৫০১৩৫।