ঢাকা, বুধবার, ২৯ জুন ২০২২

যুক্তরাষ্ট্রে বিমানবন্দরে বন্দুকধারীর গুলিতে নিহত ৫ (ভিডিও)

প্রকাশ: ২০১৭-০১-০৭ ১৩:০৭:৪১ || আপডেট: ২০১৭-০১-০৭ ১৩:১২:০০

যুক্তরাষ্ট্রে বিমানবন্দরে বন্দুকধারীর গুলিতে নিহত ৫ (ভিডিও)সিএসবি২৪ ডেস্ক:

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার ফোর্ট লডারডেল হলিউড বিমানবন্দরে বন্দুকধারীর গুলিতে পাঁচজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ৯ জন আহত হয়েছেন।

হোয়াইট হাউজের সাবেক প্রেস সচিব এরি ফ্লেইচার এক টুইট বার্তায় জানিয়েছেন, ‘আমি এখন ফোর্ট লডারডেল বিমানবন্দরে অবস্থান করছি। এখানে গুলি করা হচ্ছে। সবাই দিকবিদিক ছোটাছুটি করছে। ’
মিয়ামির একটি টিভি টুইটারে বিমানবন্দরের ভেতরের ভিডিও টুইট করেছে। ভিডিওতে দেখা যাচ্ছে কয়েকজন আহত ব্যক্তি মেঝেতে পড়ে আছে এবং প্রত্যক্ষদর্শীরা চিকিৎসার জন্য চিৎকার করছেন।

কর্তৃপক্ষের বরাত দিয়ে সম্প্রচারমাধ‌্যমটি জানিয়েছে, হামলাকারী সন্দেহে একজনকে আটক করা হয়েছে। তিনি একাই হামলা চালিয়েছেন বলে ধারণা করা হচ্ছে। তদন্তকারীরা হামলার কারণ জানার চেষ্টা করছেন।

বিবিসির এক প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে, কয়েকশ’ মানুষ বিমানবন্দরের ভেতরে দাঁড়িয়ে ছিল। এছাড়া প্রায় এক ডজন পুলিশের কার ও অ্যাম্বুলেন্স দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়। গুলির শব্দ শোনার পর টার্মিনাল থেকে পুলিশকে খবর দেয়া হয়।

একজন প্রত্যক্ষদর্শী এনবিসি নিউজকে জানিয়েছেন, গুলি শুরু হওয়ার এক মিনিটের মধ্যে পুলিশও বন্দুকধারীকে গুলি করে।

তিনি আরও বলেন, এ ঘটনায় মানুষ খুব ভীত হয়ে পরেছে এবং গুলি এড়াতে এদিক সেদিক ছোঁটাছুটি করছে। তারা দ্রুত বিমানবন্দর এলাকা ছাড়ার চেষ্টা করছেন।

ফ্লোরিডার গভর্নর রিক স্কট ইতোমধ্যে বিমানবন্দরে উপস্থিত হয়ে আইন-শৃঙ্খলা বাহিনীকে ব্রিফ করেছেন। এছাড়া দেশটির ফেডারেল এভিয়েশন কর্তৃপক্ষ বিমানবন্দরে বিমানের সব ফ্লাইট বাতিল ঘোষণা করেছে।

https://www.youtube.com/watch?v=BJz_4iMAxmU