ঢাকা, বুধবার, ২৯ জুন ২০২২

আটোয়ারীতে শিক্ষার্থীকে হত্যার চেষ্টা

প্রকাশ: ২০১৭-০১-০৬ ১৯:৩৬:৪৯ || আপডেট: ২০১৭-০১-০৬ ১৯:৩৬:৪৯

আটোয়ারীতে শিক্ষার্থীকে হত্যার চেষ্টা
এ রায়হান চৌধূরী রকি, আটোয়ারী :: পঞ্চগড়ের আটোয়ারীতে এক কলেজ ছাত্রীকে পিটিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে একই কলেজের ছাত্র এক বখাটে যুবক। বৃহস্পতিবার সকালে শ্রাবনী কলেজ থেকে তার পরিচিত আরিফ নামে অপর এক যুবক সহ মির্জাপুর ধরধরা এলাকায় রুপনগর বিনোদন পার্কে বেড়াতে যায়। এ খবর জানতে পেরে বখাটে জয় তার এক বন্ধু রবিউল সহ মোটর সাইকেলে ধরধরা বিনোদন পার্কে যায় এবং তাকে আরিফ সহ দেখতে পেয়ে বখাটে জয় কলেজ ছাত্রী শ্রাবনীকে এলাপাথারী কিলঘুষি ও লাথি মারে। এতে সে অজ্ঞান হয়ে পড়লে প্রত্যক্ষদর্শীরা তাকে উদ্দার করে আটোয়ারী উপজেলা হাসপাতালে ভর্তি করে দেয়।

হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. মো. হুমায়ুন কবির জানান, রোগীর অবস্থার উন্নতি না হওয়ায় তাকে ঠাকুরগাঁও সদর হাসপাতালে রেফার্ড করা হয়েছে। আহত ওই কলেজ ছাত্রী বর্তমানে আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসাধীন রয়েছে।

হাসপাতাল সূত্রে জানা যায়, ঠাকুরগাঁও সদর উপজেলার ঘনিমহেশপুর গ্রামের আবু বক্কর সিদ্দিকের কন্যা শ্রাবনী আকতার (১৭) আটোয়ারী টেকনিকাল এন্ড বিজনেজ ম্যানেজমেন্ট কলেজের প্রথম বর্ষে লেখাপড়া করছে।

কলেজে লেখাপড়ার কারণে তার উপর চোখ পড়ে একই কলেজের ছাত্র জয় নামে এক সহপাঠির। সে শ্রাবনীকে সময়ে অসময়ে উত্যক্ত করতো এবং প্রেমের প্রস্তাব দেয়। সে তার প্রস্তাবে রাজি না হলে বখাটে জয় তাকে দেখে নেওয়ার হুমকি দেয়।

এ ব্যাপারে মেয়েটির পিতা আবু বক্কর সিদ্দিক বাদী হয়ে বৃহস্পতিবার রাতে আটোয়ারী থানায় একটি মামলা দায়ের করে। পুলিশ ঘটনার সঙ্গে জড়িত জয় কিংবা আরিফকে গ্রেফতার করতে পারেনি।

আটোয়ারী থানার ওসি আমিনুল ইসলাম বখাটে যুবক কর্তৃক কলেজ লাঞ্চিত হওয়ার কথা স্বীকার করে বলেন, ছাত্রীর পিতা থানায় অভিযোগ করেছেন। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। মূল অপরাধীর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।