ঢাকা, শুক্রবার, ১ জুলাই ২০২২

টেকনাফে ইলিয়াছ নামে একজন দুর্বৃত্তের হাতে গুলিবিদ্ধ !

প্রকাশ: ২০১৭-০১-০১ ১২:১০:০৭ || আপডেট: ২০১৭-০১-০১ ১২:১১:৪৫

টেকনাফে ইলিয়াছ নামে একজন দুর্বৃত্তের হাতে গুলিবিদ্ধ !

সি্এসবি২৪ডটকম:: টেকনাফে নতুন পলান পাড়া এলাকার ইলিয়াছ (৩২) কে গুলি করেছে দুবৃত্তরা। গুলিবিদ্ধ ইলিয়াছ টেকনাফ সদর ইউনিয়নের নতুন পলান পাড়া এলাকায় নূরুল আলমের ছেলে।শনিবার রাত ১২ টার দিকে টেকনাফ সদরের নতুন পলান পাড়া তিন রাস্তার মাথা এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানায়, শনিবার রাতে ওই এলাকায় গুলাগুলির খবর পেয়ে পুলিশের একটি টিম সেখানে অভিযান চালায়। এসময় গুলিবিদ্ধ মো. ইলিয়াছ (২৮) কে গ্রেফতার করা হয় এবং বাকিরা পালিয়ে যায়। এ সময় গুলিবিদ্ধ ইলিয়াছকে উদ্ধার করে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কতব্যরত ডাক্তার প্রণয় রুদ্র প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরন করে। তবে তার দুই পায়ে গুলির চিহ্ন রয়েছে বলে জানায় চিকিৎসক। এ সময় গুলিবিদ্ধ ইলিয়াছকে পুলিশ আটক করে তাদের হেফাজতে কক্সবাজার নেওয়া হয় বলে জানা যায়।

টেকনাফ মডেল থানার ইনচার্জ (ওসি) আবদুল মজিদ জানান, “রাতে গুলি বর্ষণের খবর পেয়ে পুলিশের একাধিক টিম ঘটনাস্থলে সেখানে পাঠানো হয়েছে। এ সময় গুলিবিদ্ধ একজনকে আটক করে পুলিশ হেফাজতে চিকিৎসা দেওয়া হচ্ছে। সে আওয়ামী লীগ নেতা সিরাজ মেম্বার হত্যার মামলার পলাতক আসামি। তবে চিকিৎসা শেষে তাকে এ হত্যা মামলায় আদালতে প্রেরন করা হবে। তাকে কারা গুলি করেছে তাদের খোজে বের করে আইনি ব্যবস্থাও নেওয়া হবে।