ঢাকা, বুধবার, ২৯ জুন ২০২২

কামারিয়ারবিল ছাত্র কল্যাণ পরিষদের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ ও ব্লাড গ্রুপিং সম্পন্ন

প্রকাশ: ২০১৬-১২-৩১ ১৫:৪৪:৩১ || আপডেট: ২০১৬-১২-৩১ ১৫:৪৭:০৭

কামারিয়ারবিল ছাত্র কল্যাণ পরিষদের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ ও ব্লাড গ্রুপিং সম্পন্ন
প্রেস বিজ্ঞপ্তি::
৩০ ডিসেম্বর (শুক্রবার) সকাল ১০টায় উখিয়া উপজেলার রত্নাপালং ইউনিয়নের কামারিয়ারবিল ছাত্র কল্যাণ পরিষদের উদ্যোগে সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে শীতবস্ত্র বিতরণ ও ব্লাড গ্রুপিং সম্পন্ন হয়েছে।
এলাকার প্রবীণ ব্যক্তি আব্দুল জব্বার সিকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রত্নাপালং ইউনিয়নের চার বারের নির্বাচিত প্রাক্তন চেয়ারম্যান আব্বাস উদ্দিন কন্ট্রাক্টর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এড. আলী হোসেন, রাজাপালং ফাজিল মাদ্রাসার আরবি প্রভাষক মাওলানা আবুল ফজল সাহেব।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ইউ.পি সদস্য মীর আহম্মদ চৌং, প্রাক্তন ইউপি সদস্য মাহমুদুল হক চৌং, হাজী আব্দুল গফুর, ডাঃ নুরুল ইসলাম, শাহ জাহান, আবছার ( সও:), মাওলানা মুহাম্মদ আলী ও মনসুরআলী (সও:) প্রমুখ।

সভায় পরিষদের ২ জন সদস্য মুহাম্মদ ঈসমাইল ও শফিকুল ইসলামকে ২০১৬-১৭ সেশনে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ভতির্র যোগ্যতা অর্জন করায় অত্র সংগঠনের সভাপতির পক্ষ থেকে সম্মাননা প্রদান করা হয়। একই দিন ১০০ জন দু:স্থদের মাঝে সংগঠনের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ করা হয়। সংগঠনের বিভিন্ন সমাজসেবা মূলক কর্মকান্ডের প্রতি অতিথিবৃন্দ প্রশংসা করেন এবং সংগঠনের সফলতা কামনা করেন।

শুভেচ্ছা বক্তব্য রাখেন, পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি মেহের আলী, সিনিয়র সহ-সভাপতি গিয়াস উদ্দিন, সাধারণ সম্পাদক মো: আবুছিদ্দিক।

পরিষদের সদস্য মুহাম্মদ ঈসমাইল পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে দিনব্যাপী অনুষ্ঠানের কার্যক্রম আরম্ভ হয়। পরে অতিথিরা রক্তের গ্রুপিং উদ্ভোধন করেন।