ঢাকা, সোমবার, ৪ জুলাই ২০২২

কঙ্গনার বিয়ে, বাগদান সোনাক্ষীর !

প্রকাশ: ২০১৬-১২-৩১ ১৫:০৫:৩৯ || আপডেট: ২০১৬-১২-৩১ ১৫:০৫:৩৯

কঙ্গনার বিয়ে, বাগদান সোনাক্ষীর !

অনলাইন ডেস্ক:: সেলেব্রিটিদের নিয়ে সব সময়েই কিছু না কিছু গুজব রটেই থাকে। আর সেটাই স্বাভাবিক। সম্প্রতি খবর এসেছিল ২০১৭’র পয়লা জানুয়ারিতেই বাগদান পর্বটি সেরে ফেলেছেন অনুশকা শর্মা এবং বিরাট কোহলি। কিন্তু বিরাট সেই খবরটিকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন। কিন্তু সেটা উড়ে গেলেও রয়ে গেছে একটি সত্য। আর তা হল তারা সত্যি বিয়ের দিকে আগাচ্ছেন।

এবার এমনই সংবাদ রটল কঙ্গনা রানাউত এবং সোনাক্ষী সিনহার বিয়ে নিয়ে। বলিউডের হাওয়ায় ভাসছে নতুন বছরের ফেব্রুয়ারিতেই প্রেমিক বান্টি সাচদেবের সঙ্গে বাগদান সারবেন সোনাক্ষী সিনহা। এই নিয়ে সোনাক্ষীকে প্রশ্ন করা হলে তিনি শুধু হেসেছেন! আর জবাব দিয়েছেন- “একটু অপেক্ষা করে দেখুনই না কী হয়!” ফলে, নায়িকা যে এবার ঘর-সংসারে মন দিতে চলেছেন, ব্যাপারটা একেবারে মিথ্যা না-ও হতে পারে!

তবে সোনাক্ষী সিনহার মতো রাখঢাকের ধারকাছ দিয়েও যাচ্ছেন না কঙ্গনা রানাউত। জীবনকে খোলা খাতা ফেলেছেন অনেক দিন আগেই। সেই খাতারই একটি পাতা এবার উল্টোতে চলেছেন নায়িকা। যখন তার কাছে নতুন বছরের পরিকল্পনা জানতে চাওয়া হয়, তখন একগাল হেসে জানিয়েছেন তিনি- ‘২০১৭-য় আমি বিয়ে করছি!’ তবে কাকে- সে নিয়ে কিছুই বলেননি তিনি!