ঢাকা, মঙ্গলবার, ২৮ জুন ২০২২

ক্যাটরিনা অন্তঃসত্ত্বা !

প্রকাশ: ২০১৫-১২-২৬ ০১:০৭:১৭ || আপডেট: ২০১৫-১২-২৬ ০১:০৭:১৭

অনলাইন ডেস্ক:
ক্যাটরিনার অন্তঃসত্ত্বা হওয়া নিয়ে গুঞ্জন

কিছু দিন আগে পর্যন্ত বলিউডে জোর গুজব ছিল, রণবীর-ক্যাটরিনা নাকি ব্রেক আপ করতে চলেছেন। তেমনটা যে আদৌ নয়, তা তো ক্রিসমাসে দুইজনের এক সঙ্গে সময় কাটানোই বলে দেয়। তবে সম্প্রতি এও শোনা যাচ্ছে, ক্যাটরিনা নাকি অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন।

সম্প্রতি একটি ইভেন্টে আমন্ত্রিত হয়েছিলেন ক্যাটরিনা। সেখানে তাঁকে স্টেজে উঠে গানের তালে পা মেলাতে অনুরোধ করা হয়। ক্যাটরিনাও স্টেজে গিয়ে ব্যাক-আপ ডান্সারদের সঙ্গে গানের তালে নাচেন। তবে গাঢ় অলিভ গ্রিন রঙের গাউনে তাঁকে দেখে মনে হয়েছে, তাঁর যেন ছোট ‘বেবিবাম্প’ হয়েছে। বিভিন্ন দিক থেকে তোলা ছবিতে বারবার সবার মনে উঠে এসেছে প্রশ্নটি, ক্যাটরিনা কি তবে অন্তঃসত্ত্বা?

এ নিয়ে রণবীর বা ক্যাটরিনা কেউই কোনো প্রতিক্রিয়া দেননি। তাঁরা দুইজনই  দীর্ঘদিন ধরে সম্পর্কের মধ্যে রয়েছেন। ‘অজব প্রেম কি গজব কাহানি’ ছবির সেট থেকেই প্রেম তাঁদের। পরে তা পরিণতি পায় প্রকাশ ঝা পরিচালিত ‘রাজনীতি’র সেটে। তবে এ নিয়ে দুজনই মুখে কুলুপ এঁটে ছিলেন।

এ বছরের গোড়ার দিকে তাঁরা স্বীকার করেন সম্পর্কের কথা। রণবীর এবং ক্যাটরিনা মুম্বাইতে একই ফ্ল্যাটে থাকতেও শুরু করেন। সব কিছু ঠিকঠাক থাকলে আগামী বছর দুজনের চারহাত এক হতে পারে এমনটা ইঙ্গিত দিয়ে রেখেছেন রণবীর।