ঢাকা, রোববার, ৩ জুলাই ২০২২

কক্সবাজারে ৩দিন ব্যাপী বিজয়ের সাংস্কৃতিক উৎসব

প্রকাশ: ২০১৫-১২-২৪ ২২:২৩:৫৩ || আপডেট: ২০১৫-১২-২৪ ২২:২৩:৫৩

10636726_1705734306325010_8388009251888457004_o

প্রেস বিজ্ঞপ্তি:

আগামী ২৬, ২৭, ২৮ ডিসেম্বর শনি, রবি ও সোমবার অনুষ্ঠিত হতে যাচ্ছে সম্মিলিত সাংস্কৃতিক জোট, কক্সবাজার জেলা শাখা আয়োজিত তিনদিন ব্যাপী বিজয়ের সাংস্কৃতিক উৎসব ২০১৫। পাবলিক লাইব্রেরীর শহীদ দৌলত ময়দানে অনুষ্ঠিতব্য তিনদিন ব্যাপী উক্ত উৎসবে প্রথম দিন প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন প্রখ্যাত চলচ্চিত্র টেলিভিশন ও নাট্য ব্যক্তিত্ব অভিনেত্রী রোকেয়া প্রাচী। দ্বিতীয় দিন থাকবেন বিশিষ্ট আইনজীবী ব্যারিষ্টার তুরিন আফরোজ, তৃতীয় দিন উপস্থিত থাকবেন সম্মিলিত সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সাংস্কৃতিক ব্যক্তিব জনাব হাসান আরিফ। তিনদিনব্যাপী অনুষ্ঠানে প্রথম দিন বিকেল ৩টায় উদ্বোধন ও র‌্যালী অনুষ্ঠিত হবে। প্রতিদিন থাকছে কক্সবাজার মিউজিক্যাল ব্যান্ড এসোসিয়েশন (কমবা)’র ব্যবস্থাপনায় বিকেল ৪টা থেকে সাড়ে ৫টা পর্যন্ত বিজয়ের কনসার্ট। সন্ধ্যে সাড়ে ৫টা থেকে সাড়ে ৬টা পর্যন্ত আলোচনা, সাড়ে ৬টা থেকে রাত ১০টা পর্যন্ত, আবৃত্তি ও সাংস্কৃতিক অনুষ্ঠিত। রাত ১০টায় মুক্তিযুদ্ধভিত্তিক নাটক।

উক্ত অনুষ্ঠানে অংশগ্রহণ করবে সৈকত খেলাঘর আসর, ঝিনুকমালা খেলাঘর আসর, বেলাভূমি খেলাঘর, সিমুনিয়া খেলাঘর, রবিন্দ্র সংগীত সম্মিলন পরিষদ, উদীচী শিল্পীগোষ্ঠী, কক্সবাজার শিল্পীগোষ্ঠী, ধ্র“বক, জাগো বাংলাদেশ, সাংস্কৃতিক ইউনিয়ন, সৃজন সংগীত ভুবন, গানবাজ, পান্থজন, কক্সবাজার থিয়েটার, থিয়েটার আর্ট, ঝিনুক নাট্যকেন্দ্র, গণমুখ থিয়েটার সহ জোটভুক্ত অন্যান্য সংগঠনসমূহ। ঃ

তিনদিন ব্যাপী উক্ত অনুষ্ঠানে সকল কর্মসূচীতে উপস্থিত থাকার জন্য সম্মিলিত সাংস্কৃতিক জোট, কক্সবাজার জেলা শাখার সভাপতি সত্যপ্রিয় চৌধুরী দোলন ও সাধারণ সম্পাদক নজিবুল ইসলাম অনুরোধ জানিয়েছেন।