ঢাকা, বুধবার, ২৯ জুন ২০২২

দর্পন মেধাবৃত্তি ও ফলাফল প্রকাশ

প্রকাশ: ২০১৫-১২-১৯ ২২:১৬:৪৭ || আপডেট: ২০১৫-১২-১৯ ২২:১৬:৪৭

 

সংবাদ বিজ্ঞপ্তি:

মহেশখালীর ঐতিহ্যবাহী আর্থসামাজিক সংগঠন দর্পন বিজনেস কো-অপারেটিভ সোসাইটি কর্তৃক পরিচালিত দর্পন মেধাবৃত্তি ২০১৫ প্রতিবারের ন্যায় এবারও অনুষ্ঠিত হয়েছে।

১৮ডিসেম্বর উপজেলার টাইমবাজার সরকারী প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত মেধাবৃত্তি পরীক্ষায় প্রতিটি ইউনিয়নের সরকারী-বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠানের ৩য়, ৪র্থ ও ৫ম শ্রেণীর প্রায় চারশতাধিক ছাত্র/ছাত্রী অংশগ্রহণ করেন। ৪টি গ্রুপের মাধ্যমে উত্তরপত্র মূল্যায়ন ও নিরীক্ষা করা হয়। সবশেষে প্রধান নিরীক্ষকবৃন্দ পুন: যাচাই বাচাই করে চুড়ান্ত ফলাফল ঘোষণা করা হয়।

দর্পন কার্যনির্বাহী পর্ষদের সভাপতি অধ্যাপক মোহাম্মদ কায়সার উদ্দীন, সহ-সভাপতি আমান উল্লাহ, সাধারণ সম্পাদক তুষার কান্তি দে, কার্যনির্বাহী সদস্য সুব্রত দত্ত, এস,এম সিরাজুল হক, ছৈয়দ নুর, মোহাম্মদ মোস্তফা কামাল, ধীরেন্দ্র কুমার দে, নিরীক্ষা কমিটির সদস্য যথাক্রমে অধ্যক্ষ মুজিবুর রহমান, সাঈদ আল করিম, সুভাষ দত্ত, রবিউল হোসাইন, কামাল হোসাইন, আনসারুল করিম, মোহাম্মদ হোসাইন, সিরাজুদৌল্লাহ, রুপন কান্তি দে, জয়নাল আবেদীন, উত্তম দাশ, মোর্শেদ আলম, রুস্তম আরা বেগম, বিষ্ণা রানী দে, শিল্পী রানী সুশীল, নিপেন্দ্র কান্তি দে, প্রবীন কান্তি ঘোষ ও মোহাম্মদ শাহ আলম প্রমূখ উপস্থিত ছিলেন।

পরীক্ষায় উত্তীর্ণ ছাত্র-ছাত্রীদের সম্মাননা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানের তারিখ চিঠি, পত্রিকা ও হোয়ানক ইউনিয়ন ওয়েব সাইটের মাধ্যমে যথা সময়ে অবহিত করা হবে।

৫ম শ্রেণি

এ+ গ্রেড : রোল নং – ৫০৩৫, ৫০৮৮, ৫১০৭, ৫১২০ = ০৪ জন।

অ গ্রেড : রোল নং – ৫০০১, ৫০১৫, ৫০২৪, ৫০৩৬, ৫০৩৮, ৫০৪৭, ৫০৬২, ৫০৬৭, ৫০৭২, ৫০৮৪, ৫০৯৫, ৫১১৪ = ১২ জন।

এ- গ্রেড : রোল নং – ৫০০২, ৫০০৪, ৫০১০, ৫০২৫, ৫০৩৩, ৫০৩৭, ৫০৩৯, ৫০৫০, ৫০৫২, ৫০৫৫, ৫০৫৭, ৫০৬১, ৫০৬৮, ৫০৭৪, ৫০৭৫, ৫০৮৫, ৫০৮৬, ৫০৯০, ৫০৯৯, ৫১০৫, ৫১১৬ = ২১ জন।

৪র্থ শ্রেণি

এ+ গ্রেড : রোল নং – ৪০৩২, ৪০৩৩, ৪০৭৩, ৪১১৪ = ০৪ জন।

এ গ্রেড : রোল নং – ৪০০২, ৪০০৯, ৪০২৭, ৪০৮৮, ৪০৯২, ৪১১১, ৪১২০,৪১২৯ = ৮ জন

এ- গ্রেড : রোল নং – ৪০১৮, ৪০১৯, ৪০২৬,৪০২৯, ৪০৩৯, ৪০৬৩, ৪০৭২, ৪০৭৫, ৪০৯৪, ৪০৯৭, ৪১০২, ৪১০৯, ৪১১০, ৪১১৯, ৪১৩০, ৪১৩৬, ৪১৪৬ = ১৭ জন।

৩য় শ্রেণি

এ+ গ্রেড: রোল নং – ৩০৩৯ = ০১ জন।

এ গ্রেড: রোল নং – ৩০৫৪, ৩০৮২ = ০২ জন।

এ- গ্রেড: রোল নং – ৩০২৬, ৩০৩৩, ৩০৩৪, ৩০৫০, ৩০৬০, ৩০৬৯, ৩০৮০, ৩০৮৪, ৩০৮৫, ৩০৯০, ৩০৯২, ৩১০৮ = ১২ জন।