ঢাকা, বুধবার, ২৯ জুন ২০২২

বিয়ের বদলে ক্যাটরিনা-রণবীরের সম্পর্কে ভাঙন!

প্রকাশ: ২০১৫-১২-১৮ ২০:০৮:৩৫ || আপডেট: ২০১৫-১২-১৮ ২০:০৮:৩৫

অনলাইন ডেস্ক:
ক্যাটরিনা-রণবীরের সম্পর্কে ভাঙন!

বিয়ের বদলে ভাঙতে চলেছে ক্যাটরিনা কাইফ-রণবীর কাপুরের দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক। বলিউডে গুঞ্জন, এই ভাঙনের পিছনে নাকি সাম্প্রতিককালে রণবীরের সঙ্গে দীপিকা পাড়ুকোনের বেড়ে চলা ঘনিষ্ঠতা অনেকাংশে দায়ী।

২০১৪ সালের শেষে রণবীর তাঁর বাবা-মায়ের বাড়ি ছেড়ে মুম্বাইয়ে একটি অ্যাপার্টমেন্ট কিনে ক্যাটরিনার সঙ্গে লিভ-ইন করা শুরু করেছিলেন। কিন্তু ‘তামাশা’ ছবির প্রমোশনে দীপিকার সঙ্গে অতি ঘনিষ্ঠতা তাঁদের সম্পর্কটাকেই ভাঙনের মুখে দাঁড় করিয়ে দিয়েছে বলে বলিউড মহলে জোর গুঞ্জন।

শোনা যাচ্ছে, এক সাক্ষাৎকারেও দিন কয়েক আগে ক্যাটরিনা তাঁর বিরক্তি প্রকাশ করেছিলেন রণবীরের সাম্প্রতিককালে দীপিকার সঙ্গে ঘনিষ্ঠতা নিয়ে। এবিষয় তাঁকে প্রশ্ন করা হলে, ক্যাট বলেন, ‘আমি আমার ব্যক্তিগত ইচ্ছে, ভাল লাগা কারোর ওপর চাপিয়ে দিতে পারি না। প্রত্যেকেই কাজ করে তাঁর নিজের ইচ্ছায়। তবে বয়সের সঙ্গে কোনো সম্পর্ককে কে কতটা গুরুত্ব দেবে, সেটাও তাঁর একান্ত ব্যক্তিগত ব্যাপার। তবে দু’জন প্রাপ্তবয়স্ক নারী-পুরুষের থেকে আরও একটু চিন্তাশীল আচরণ যে কেউ আশা করতেই পারেন।

রণবীর-ক্যাটের ভক্তেরা যখন আশা করছিলেন আগামী বছর এই জুটি বিয়ের খবর জানাবেন। অথচ তার আগেই ভাঙনের গুঞ্জনে সে আশায় গুড়েবালি হতে চলেছে। তবে ভক্তদের আশা, এই গুঞ্জন সত্যি হবে না এবং অচিরেই এ বিষয়ে খোলাখুলি কথা বলবেন তারা।