ঢাকা, রোববার, ৩ জুলাই ২০২২

মা হচ্ছেন সানি লিওন

প্রকাশ: ২০১৫-১২-১৪ ১৭:৪৯:৩৭ || আপডেট: ২০১৫-১২-১৪ ১৭:৪৯:৩৭

অনলাইন ডেস্ক
বলিউড অভিনেত্রী সানি লিওন এবার মা হচ্ছেন। সানি আর তাঁর স্বামী ড্যানিয়েল ঠিক করেছেন এবার তাদের সংসার বাড়ানোর সময় এসেছে। এদিকে সানির শাশুড়ি গত সপ্তাহে ছেলে-বউমাকে অভিযোগের সুরে বলেছেন, তিনি এবার নাতি-নাতনির মুখ দেখতে যান। পরিবারের চাপেই সানি-ড্যানিয়েল ঠিক করেছেন এবার তারা সন্তানের অভিভাবক হবেন। যদিও কাজের চাপে দুজনে সেভাবে সবসময় একসঙ্গে থাকতে পারছেন না।

মা হওয়ার ইচ্ছা পোষণ করে সানি জানান, সন্তান হওয়ার পরও নারীরা তাদের ক্যারিয়ার নিয়ে ব্যস্ত থাকছে। আর তাই ব্যস্ততার মধ্যে হলেও তিনি মা হতে চান। আমি বিবাহিত আর তাই আমি মা-ও হতে চাই। এখনকার যুগে সব নারীই সন্তান হওয়ার পরও নিজেদের কাজে মন দেন। এটি অবশ্য যার যার ব্যাপার।

সানির মা হওয়ার ইচ্ছাপ্রকাশে উঠছে প্রশ্ন। তাহলে কী বলিউড থেকে পাততাড়ি গুটিয়ে কানাডায় ফিরবেন?বলিউডের অভিনেত্রীদের ক্ষেত্রে কিন্তু দেখা যায় মা হওয়ার আগে তারা সন্ন্যাস নেন। তারপর অনেক বছর পর ফিরে আসেন।

বলিউডে সানির এখন ভরা বাজার। এই পর্নোস্টারের কাছে এখন কাজের অনেক সুযোগ। এমন সময় বলিউড ছেড়ে পরে ফিরলে তার ক্যারিয়ারের ক্ষতি হবে। সানি অবশ্য এসব নিয়ে ভাবছেন না। আপাতত তিনি মা হওয়ার প্রস্তুতি নিচ্ছেন। সূত্র: জিনিউজ