ঢাকা, রোববার, ২৬ জুন ২০২২

সেরাদের মনোনয়নে প্রিয়াঙ্কা

প্রকাশ: ২০১৫-১১-০৪ ১২:৪২:১৩ || আপডেট: ২০১৫-১১-০৪ ১২:৪২:১৩

image_286724.quantico
বিনোদন ডেস্ক::
বহুমুখী প্রতিভার অধিকারী প্রিয়াঙ্কা চোপড়া। বলিউডের শীর্ষস্থানীয় অভিনেত্রী তো বটেই, আন্তর্জাতিক গানের ভুবনেও বেশ নাম কামিয়েছেন। বেশ কিছু দিন ধরে হলিউড টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’-তে অভিনয়ের সুবাদে আলোচনার তুঙ্গে তিনি। একটি জনপ্রিয় হলিউড টিভি সিরিজে তিনিও যে আলোচিতদের মধ্যে থাকতে পারেন, তা পরিষ্কার হয়েছে। ২০১৬ সালের পিপলস চয়েস অ্যাওয়ার্ড ক্যাটাগরিতে সেরা ৫ অভিনয় শিল্পীর মধ্যে প্রতিযোগিতা করবেন এই সাবেক মিস ওয়ার্ল্ড। অ্যাওয়ার্ডটা মিলেও যেতে পারে।

প্রিয়াঙ্কার সঙ্গে প্রতিযোগিতায় আছেন সব হলিউডের নামকরা টিভি অভিনয় শিল্পীরা। বাকি চারজন হলেন জ্যামি লি কার্টিস, এমা রবার্টস, মার্সিয়া গে হারডেন এবং লিয়া মিশেলি।

দারুণ খবরটি পেয়ে উচ্ছ্বাস সামাল দিতে পারেননি ৩৩ বছর বয়সী তারকা। টুইটারে লিখেছেন, ওয়াও, কোয়ান্টিকোতে আমার প্রথম মনোনয়ন। একটা সফল অভিষেক বলে আবারো মনে হচ্ছে। পিপলস চয়েসকে ধন্যবাদ।

কোয়ান্টিকোতে এই বলিউড তারকা একটি প্রধান চরিত্রে অভিনয় করেছেন। সেখানে তিনি সদ্য নিয়োগ পাওয়া এফবিআই এজেন্ট অ্যালেক্স প্যারিশের ভূমিকায় অভিনয় করছেন। গত মাসে পিপলস চয়েস অ্যাওয়ার্ড ক্যাটাগরিতে ১৫ জনের মধ্যে ৫ জনকে বেছে নেওয়া হয়। এর মধ্যে আছেন প্রিয়াঙ্কা। সূত্র : ডিএনএ ইন্ডিয়া