ঢাকা, সোমবার, ৪ জুলাই ২০২২

টাটার পণ্যদূত হলেন মেসি

প্রকাশ: ২০১৫-১১-০৩ ১৪:০৩:৩৪ || আপডেট: ২০১৫-১১-০৩ ১৪:১১:৫৫

messi_171290
অনলাইন ডেস্ক
ভারতের সবচেয়ে বড় গাড়ি নির্মাতা প্রতিষ্ঠান টাটার যাত্রীবাহী যানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন ফুটবল তারকা লিওনেল মেসি। আর্জেন্টিনার এ ফুটবলার এখন থেকে সারা পৃথিবীতে টাটার গাড়ির প্রচার চালাবেন।

বর্তমান প্রজন্মের অন্যতম সেরা এ ফুটবলারকে নিজেদের পণ্যের দূত হিসেবে পেয়ে তাই বেজায় খুশি টাটা মটরস কোম্পানি। শুধু মেসির নাম যুক্ত থাকার কারণে পৃথিবীতে কত শত পণ্যের ব্যবসা যে চলছে তার হিসাব পাওয়া দুষ্কর বৈকি। মেসির সেই আবেদন কাজে লাগিয়ে গাড়ির জগতে নিজেদের জায়গা তাই পাকা করার ইচ্ছে টাটার। সারা বিশ্বে মেসির অসংখ্য ভক্তদের মধ্যে তাকে দিয়ে সাড়া ফেলতে পারবে বলেও মনে করছে প্রতিষ্ঠানটি।

শিগগিরই নতুন পণ্যদূতকে নিয়ে প্রথম বিজ্ঞাপন চিত্রায়ণ শুরু করবে বলেও জানিয়েছে টাটা। অন্যদিকে প্রথম বারের মতো কোনো ভারতীয় প্রতিষ্ঠানের পণ্যদূত হতে পেরে মেসিও খুশি। এক গবেষণায় দেখা গেছে কোনো পণ্য কেনার আগে প্রত্যেক ক্রেতা গড়ে অন্তত আড়াইটি পণ্য যাচাই করে থাকেন।

এ বিষয়ে টাটার কর্মকর্তা মায়াঙ্ক পারেখ বলেন, ‘(পণ্যদূত হিসেবে) আমরা ফুটবলারকে বেছে নিয়েছি কারণ আমাদের সব গবেষণা ও জরিপে ফুটবলকেই নতুন আগ্রহের বিষয় হিসেবে দেখা যাচ্ছে। ফুটবলের মাধ্যমে বর্তমান প্রজন্মের কাছে পৌছানো সম্ভব। ভারতে মেসি ও ফুটবলের প্রচুর ভক্ত রয়েছে। মেসি একজন বিজয়ী, আত্মবিশ্বাসে ভরপুর ও তরুণ প্রজন্মের আইকন। তার সংকল্প মাঠে প্রতিপক্ষের আতঙ্কের কারণ। তার পায়ের জাদুতে আমরা বারবার মুগ্ধ হয়েছি। মেসিকে পণ্যদূত হিসেবে পেয়ে তাই গর্বিত আমরা। তার সঙ্গে দীর্ঘমেয়াদি চুক্তি করেছি।’ সূত্র: টাইমস অব ইন্ডিয়া