ঢাকা, রোববার, ৩ জুলাই ২০২২

ম্যানসিটি:২-১ ও আর্সেনালের:৩-০ গোলে জয়, ম্যানইউর ড্র

প্রকাশ: ২০১৫-১১-০১ ১১:৩৪:৫৯ || আপডেট: ২০১৫-১১-০১ ১১:৩৪:৫৯

image_285550.man city
স্পোর্টস ডেস্ক :
ইংলিশ প্রিমিয়ার লিগে শনিবারের খেলায় জিতেছে শিরোপা প্রত্যাশী ম্যানচেস্টার সিটি ও আর্সেনাল। তবে ড্র করতে হয়েছে ম্যানচেস্টার ইউনাইটেডকে। লিগের ১১ ম্যাচ শেষে পয়েন্ট টেবিলের শীর্ষ স্থানে ম্যানসিটি। তাদের পয়েন্ট ২৫। সমান ২৫ পয়েন্ট আর্সেনালেরও। তবে গোল ব্যবধানে পিছিয়ে তারা। আর ১১ ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থ স্থানে ম্যানইউ।

ইতিহাদ স্টেডিয়ামে ম্যানসিটি ২-১ গোল হারিয়েছে নরউইচ সিটিকে। জয় পেতে একটু কষ্টই হয়েছে ফেভারিটদের। ৮৯ মিনিটে ইয়াইয়া তোরের পেনাল্টিতে জয় নিশ্চিত হয় তাদের। প্রথমার্ধ ছিল গোলশুন্য। ৬৭ মিনিটে নিকোলাস ওতামেন্দি হেডে গোল করে দলকে লিড এনে দেন। কিন্তু ৮৩ মিনিটে ক্যামেরন জেরোমে সমতা আনেন। এভাবেই শেষের দিকে এগিয়ে যাচ্ছিল ম্যাচ। হ্যান্ডবল করায় লাল কার্ড দেখেন রাসেল মার্টিন। পেনাল্টি স্পট থেকে শট নিয়ে গোল করেন তোরে। ইনজুরি টাইমে আরেকটি পেনাল্টি পায় ম্যান সিটি। তবে তা মিস করেন আলেকসান্দার কোলারভ।

আর্সেনাল ৩-০ গোলে হারিয়েছে সোয়ানসি সিটিকে। দারুণ দ্বিতীয়ার্ধে প্রতিপক্ষকে গুড়িয়ে দিয়েছে আর্সেনাল। প্রথমার্ধে গোল হয়নি। বিরতির পর প্রথম গোল পায় গানাররা। ৪৯ মিনিটে লক্ষ্যভেদ করেন অলিভার গিরদ। ৬৮ মিনিটে ব্যবধান দ্বিগুন করে আর্সেনাল। প্রতিপক্ষের গোলকিপারের ভুলে গোল করেন লরেন্ত কোসিয়েলনি। এর ৫ মিনিট পরই ম্যাচের শেষ গোলটি পায় আর্সেনাল। জো ক্যাম্পবেল করেন গোল।
ম্যানসিটি ও আর্সেনালের জয়, ম্যানইউর ড্র

ক্রিস্টাল প্যালেসের মাঠে গিয়ে পয়েন্ট হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। গোলশুন্য ড্র ম্যাচে ম্যানইউ কম চেষ্টা করেনি। কিন্তু লাভ হয়নি। প্রথমার্ধে ওয়েন রুনির ফ্রি-কিকের বল বাঁচিয়ে দেয়া হয়। এটাই ছিল গোলের অন্যতম সুযোগ। ম্যানইউ গোলকিপার দাভিদ দি গিয়া দুটি চেষ্টা রুখেছেন।