ঢাকা, মঙ্গলবার, ২৮ জুন ২০২২

জাবি’র ‘বি’ ও ‘এইচ’ ইউনিটে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

প্রকাশ: ২০১৫-১০-২৯ ১৪:৪৬:২৫ || আপডেট: ২০১৫-১০-২৯ ১৪:৪৬:২৫

ju
অনলাইন ডেস্ক।
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ২০১৫-২০১৬ শিক্ষাবর্ষে প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তি পরীক্ষায় ‘বি’ এবং ‘এইচ’ ইউনিটের ফল প্রকাশিত হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ভর্তি পরীক্ষা পরিচালনা কমিটির সদস্য সচিব ও উপ-নিবন্ধক (শিক্ষা) মোহাম্মদ আলী জানান, বুধবার মধ্যরাতে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রাথমিকভাবে এই দুই ইউনিটে লিখিত পরীক্ষায় উর্ত্তীণ শিক্ষার্থীদের তালিকা প্রকাশ করা হয়েছে।

এ বছর ‘বি’ ইউনিটের (সমাজবিজ্ঞান অনুষদ) মোট তিনশ ৫৫টি আসনের বিপরীতে ১৮ হাজার আটশ ৫২ জন শিক্ষার্থী এবং ‘এইচ’ ইউনিটের (ইনস্টিটিউট অব ইনফরমেশন টেকনোলজি-আইআইটি) মোট ৫০টি আসনের বিপরীতে ১২ হাজার সাতশ ৯১জন শিক্ষার্থী আবেদন করে। এদের মধ্য থেকে প্রতি ইউনিটে মোট আসন সংখ্যার দশগুণ উর্ত্তীণ শিক্ষার্থীর তালিকা প্রকাশ করা হয়েছে।

এর আগে বুধবার সকাল থেকে মোট পাঁচটি শিফটে ‘বি’ ও ‘এইচ’ ইউনিটে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের পরীক্ষা নেওয়া হয়। পরীক্ষায় উপস্থিতির হার ছিল শতকরা ৯৩ ভাগ।

পরীক্ষার ফলাফল বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটwww.juniv.edu/admissionresults/ অথবা মোবাইল ফোনের ম্যাসেজ অপশনে গিয়ে JURRoll No লিখে ৯৯৩৩ এই নম্বরে পাঠিয়ে জানা পারবে।