ঢাকা, বুধবার, ২৯ জুন ২০২২

বিদেশি হত্যার মদদদাতাদের গ্রেপ্তার : আসাদুজ্জামান

প্রকাশ: ২০১৫-১০-২৯ ১৪:৩৮:৪২ || আপডেট: ২০১৫-১০-২৯ ১৪:৩৮:৪২

image_284504.11
অনলাইন ডেস্ক::
ইতালির নাগরিক সিজারে তাভেল্লা ও জাপানি নাগরিক কুনিও হোশি হত্যাকাণ্ডের মদদদাতাদের নাম খুব শিগগিরই প্রকাশ করা হবে এবং তদন্তসাপেক্ষে তাদের গ্রেপ্তার করা হবে বলে জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। আজ বৃহস্পতিবার নিজ মন্ত্রণালয়ে এফবিসিসিআই কর্তৃক পুলিশের হাতে গাড়ির চাবি তুলে দেওয়া উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সাংবাদিকদের এ কথা বলেন তিনি। এ সময় দেশের ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআইয়ের সভাপতি আব্দুল মাতলুব আহমাদের পক্ষ থেকে চারটি আধুনিক গাড়ির চাবি পুলিশের কাছে তুলে দেন স্বরাষ্ট্রমন্ত্রী। এই চারটি গাড়ি রাজধানীর ডিপ্লোম্যাটিক জোনের নিরাপত্তায় ব্যবহৃত হবে।

অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বিদেশি নাগরিক হত্যা দেশে অস্থিতিশীল পরিস্থিতির সৃষ্টির জন্য। দুই বিদেশি হত্যার তদন্ত অনেকদূর এগিয়েছে। তদন্তের স্বার্থে মদদদাতাদের নাম এখনই প্রকাশ করা যাচ্ছে না। তবে খুব শিগগিরই তাদের নাম প্রকাশ করা পুলিশকে চারটি গাড়ি উপহার দেওয়ায় এ সময় এফবিসিসিআই সভাপতি আব্দুল মাতলুব আহমাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন স্বরাষ্ট্রমন্ত্রী।

তিনি বলেন, পুলিশ মানুষের জন্য। তারা মানুষের বন্ধু। মাতলুব সাহেবের এই গাড়ি উপহার দৃষ্টান্ত উপস্থাপন করলো। কেন না ডিপ্ল্যোমাটিক এলাকায় টহল জোরদার করার জন্য গাড়ির দরকার ছিল। আব্দুল মাতলুব আহমাদ, পুলিশ সহযোগিতা দিচ্ছে বলেই আমরা ব্যবসায়ীরা সুন্দরভাবে ব্যবসা করতে পারছি। এই জন্য তিনি পুলিশের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অ্যাডিশনাল আইজিপি মোখলেছুর রহমান, ঢাকা মেট্রোপলিটন পুলিশের গুলশান জোনের ডিসি মোস্তফা আনাম খান প্রমুখ।