ঢাকা, বুধবার, ২৯ জুন ২০২২

আটোয়ারীতে বাংলাদেশ আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

প্রকাশ: ২০২২-০৬-২৩ ১৭:০৯:৪৫ || আপডেট: ২০২২-০৬-২৩ ১৭:০৯:৪৫

আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধিঃ ঐতিহ্যবাহী রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পঞ্চগড়ের আটোয়ারীতে যথাযোগ্য মর্যাদায় উদযাপন করা হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের আয়োজনে বৃহস্পতিবার (২৩ জুন) সকালে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, পরে উপজেলা পরিষদ চত্বরে বাংলার অসংবাদিত নেতা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, বিকালে দলীয় কার্যালয়ে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলামের সভাপতিত্বে এবং সাংগঠনিক সম্পাদক মোঃ মখলেছুর রহমানের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব জহিরুল ইসলাম প্রধান, সাজ্জাদ সেলিম,সাধারণ সম্পাদক মোঃ এমদাদুল হক, উপজেলা কৃষক লীগের সভাপতি কামরুজ্জামান গোলাপ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু জাহেদ ও আনিছুর রহমান, দপ্তর সম্পাদক আবু তালেব, কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আল মামুনুর বিপ্লব প্রমুখ।

আলোচনা সভার পর মিলাদ মাহফিল শেষে দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন আটোয়ারী সরকারি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী মৌলভী শিক্ষক মোঃ আব্দুল আওয়াল। সকল কর্মসুচিতে উপজেলা আওয়ামী লীগ সহ অংগ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।#