ঢাকা, শনিবার, ১৩ আগস্ট ২০২২

রামুতে পিকআপ চাপায় ইউপি সদস্যের মৃত্যু

প্রকাশ: ২০২২-০৬-০৬ ২১:০০:৪৪ || আপডেট: ২০২২-০৬-০৭ ০১:০৯:৩৩

নিজস্ব প্রতিবেদক:
কক্সবাজারের রামুতে পিকআপ চাপায় প্রাণ হারিয়েছেন রাজারকুল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজারকুল ইউনিয়ন পরিষদের ২ নং ওয়ার্ডের মেম্বার মো. জুবাইর।

সোমবার, ৬ জুন বেলা ১১ টায় রামুর কলেজ গেইটের পশ্চিমে কক্সবাজার-চট্টগ্রাম সড়কে এ দূর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন- কক্সবাজারগামী মোটর সাইকেল আরোহী জুবাইরকে পিছন থেকে আসা বালুবাহী পিকআপ (মিনিট্রাক) মো. জুবাইর (৩৮) কে চাপা দেয়। এতে মো. জুবাইর এর মাথা ও শরীরের অধিকাংশ ক্ষত-বিক্ষত হয়ে যায়। পথচারিরা উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে প্রাণ হারান তিনি।

ঘটনাস্থল পরিদর্শন করেন- রামু হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক জয়নাল ও রামু থানার উপ-পরিদর্শক মো. মঞ্জু। তারা জানান- দূর্ঘটনার শিকার মো. জুবাইর হাসপাতালে নেয়ার পথে মারা যান। তার মৃতদেহ ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে নেয়া হয়েছে।

নিহত মো. জুবাইর রাজারকুল ইউনিয়নের হালদারকুল এলাকার সুলতান আহমদের ছেলে। তিনি রাজনীতি, সমাজসেবার পাশাপাশি ঠিকাদারি কাজেও সক্রিয় ছিলেন।

মো. জুবাইর এর স্বজনরা জানান- দূর্ঘটনাটি রহস্যজনক। তাকে পরিকল্পিতভাবে চাপা দিয়ে হত্যা করা হয়েছে।

জানা গেছে- ঘাতক গাড়িটির মালিক জসিম উদ্দিন রামুর ফতেখাঁরকুল ইউনিয়নের তেচ্ছিপুল সোহাগপাড়া এলাকার বাসিন্দা এবং চালক নাছির একই ইউনিয়নের মন্ডলপাড়ার বাসিন্দা। স্থানীয়রা জানান- গাড়ি চালক নাছির নিয়মিত মাদক সেবন করতেন।

এদিকে মো. জুবাইর এর মৃত্যুর খবরে পুরো এলাকায় শোকাবহ পরিবেশ নেমে আসে।